আধুনিক অ্যান্ড্রয়েড নিয়ে ভারতে এল Oppo A1K।

    Oppo A1K কে গত সপ্তাহে রাশিয়া লঞ্চ হয়েছিল। আজ অথবা মঙ্গলবার থেকে ভারতে পাওয়া যাচ্ছে এই ফোন। এই Oppo A1K ফোনটি ব্যাক সাইট মেটালিক টেক্সচার্ড যুক্ত। এটির ক্যামেরা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট ও টিয়ার ড্রপ নাচ টেকনোলজি যুক্তি করন করা হয়েছে। আর এই ফোনটির ব্যাটারি 4000 এমএইচ ব্যাটারি যুক্ত।
    2 জিবি RAM ও 32 জিবি মেমোরি Oppo A1K এর ভারতের বাজারে দাম 8490 টাকা। এবং আজ থেকেই ফ্লিপকার্ট অ্যামাজন প্রভৃতি ই-কমার্স সাইটে এই ফোন কিনতে পাওয়া যাচ্ছে।
    Oppo A1K ফোনটি ডুয়েল সিম যুক্ত এবং এটি অ্যান্ড্রয়েড PIE অপারেটিং সিস্টেমের ওপর Color OS 6.1 স্ক্রিন চলবে। এই ফোনটি 6.1 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে যুক্ত। এবং এই ফোনটি মিডিয়াটেক হেলিও p22 চিপসেট যুক্ত।
    এই ফোনের রিয়ার ক্যামেরা 8 মেগাপিক্সেল এবং সাথে এলইডি ফ্ল্যাশ। সেলফির জন্য এই ফোনটিতে থাকছে এ ফাইভ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।
    Oppo A1K তে কানেক্টিভিটির জন্য থাকছে ফোরজি LTE,Wifi, এবং Blutooth 4.2,GPS একটি মাইক্রো ইউএসবি পোর্ট। এবং এই ফোনের কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এটি একবার চার্জ দিলে 17 ঘণ্টা টানা ব্যবহার করা যাবে। এবং এই ফোনের কোম্পানির তরফ থেকে জানানো হয়েছে এটি একবার চার্জ দিলে 17 ঘণ্টা টানা ব্যবহার করা যাবে।
    [যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]
Spread the love

One thought on “আধুনিক অ্যান্ড্রয়েড নিয়ে ভারতে এল Oppo A1K।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *