সকল বাধা পেরিয়ে আবার No.1 TikTok।

    সম্প্রতি আদালতে নির্দেশিকা জারি হওয়ার পর ভারতের টিক টক অ্যাপ এর ব্যবহার নিষিদ্ধ হয়েছিল।বর্তমানে এই নির্দেশিকা ওঠার পর আবার আগের মতই একই ভাবে প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছে।এবং আবার এটি ভারতের সর্বোচ্চ ডাউনলোড হওয়া অ্যাপের মধ্যে এক নম্বর স্থান দখল করেছে।
    চীনের এই টিকটক কোম্পানি প্লে স্টোর ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করলে বিশেষ পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছিল।বর্তমানে সোশ্যাল মিডিয়াতে রিটান অফ টিকটক মাইক্রো সাইট শেয়ার করলে 1 লক্ষ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছে এই চীনা কোম্পানি।
    গত মাসে মাদ্রাসা হাইকোর্ট থেকে ভারতে টিকটক ব্যবহার নিষিদ্ধ করার পর প্লে স্টোরে ও অ্যাপ স্টোর থেকে এই অ্যাপ ডাউনলোড করা যাচ্ছিল না।বর্তমানে এই নির্দেশিকা তুলে নেওয়ার পর এখন এই দুটি জনপ্রিয় মার্কেটপ্লেস এ আবার টিক টক ডাউনলোড করা যাচ্ছে।
    এবং এই নির্দেশিকা ওঠার পর নতুন করে গ্রাহক টানতেই এই দারুন অফার নিয়ে আসে টিক টক।টিকটকের মাইক্রো সাইটের লিংক শেয়ার করলে তিন জন ভাগ্যবান গ্রাহকের রোজ এক লক্ষ টাকা করে দেবে এই টিকটক কোম্পানি।16 ই মে পর্যন্ত এই অফার থাকবে বলে জানিয়েছে এই চীনা কোম্পানি।
    [যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *