আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Realme Narzo 10, কিনে ফেলুন এই সুযোগেই

আজ, ২১ জুলাই ফের একবার ফ্ল্যাস সেলে পাওয়া যাচ্ছে Realme নাজেত স্মার্টফোন Narzo 10A। মে মাসে ভারতে এই ফোন লঞ্চ হয়েছিল। দুপুর ১২টা থেকে Flipkart ও Realme.com থেকে এই ফোন পাওয়া যাচ্ছে।

Realme Narzo 10 স্মার্টফোনের 4GB + 128GB ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট থেকে কেনার সময় যদি গ্রাহক ফ্লিপকার্ট Axis ব্যাঙ্কের কার্ড ব্যবহার করেন তো পেয়ে যাবেন ৫% পর্যন্ত ছাড়। আরও ৫% যদি গ্রাহকরা Axis Bank Buzz ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন। এছাড়াও গ্রাহকরা পেয়ে যাবেন নো কোস্ট ইএমআই অফার।

যদি কোনও গ্রাহক Realme-র ওয়েবসাইট থেকে কেনেন তা হলে গ্রাহকরা পেয়ে যাবেন ১০০% সুপারক্যাশ (৫০০ টাকা) যদি আপনি MobiKwik-এর সাহায্যে পেমেন্ট করেন।

Realme Narzo 10 স্পেসিফিকেশন – ডুয়াল সিম Realme Narzo 10A-তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে চলবে Realme UI । এই ফোনে ৬.৫ ইঞ্চি HD+ ডিসপ্লে থাকছে, যার পিক্সেল রেজোলিউশন ১৬০০x৭২০। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio G80 প্রসেসর, 4GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের সাহায্যে স্টোরেজ বাড়িয়ে নিতে পাড়বে গ্রাহকরা। দুটি রঙে পাওয়া যাবে ফোনটি – সাদা, সবুজ আর নীল।

Realme Narzo 10 ক্যামেরা – Realme Narzo 10’র পিছনে ৪টি ক্যামেরা রয়েছে। তাতে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর, ২ মেগাপিক্সেল পোট্রেট ক্যামেরা ও একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট। পাওয়ারের জন্য ফোনের ভিতরে রয়েছে ৫,০০০ mAh ব্যাটারি সঙ্গে 18W কুইক চার্জ।

আরও পড়ুন : অবিশ্বাস্য দামে ৬ জিবি RAM, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা! ভারতে বিক্রির অপেক্ষায় Samsung Galaxy M31s

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না

Debasish Sarkar

Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *