আপনার আজকের রাশিফল(সোমবার ৩১ অগস্ট ২০২০)

BANGLA RASHIFAL : পুরাতন জ্যোতিষ শাস্ত্রের এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়।

মেষ

আপনার আজকের দিন

বাইরের অশান্তি বাড়িতে আসার আশঙ্কা। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। সঙ্গীতে সাফল্যের ইঙ্গিত। সংসারে অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখ বোধ। লিভারের সমস্যায় ভোগান্তি।

বৃষ

আপনার আজকের দিন

বাড়িতে বন্ধুর কোনও খারাপ খবর আসতে পারে। অযথা ঘোরাঘুরি বাড়বে। কোনও সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বাড়বে। অর্শ জাতীয় রোগ নিয়ে চিন্তা। পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে।

মিথুন

আপনার আজকের দিন

প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। অফিসে উন্নতির সুযোগ কাজে লাগান। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম হবে। মাথার যন্ত্রণায় ভুগতে হবে। স্বামী-স্ত্রী বিবাদ মিটে যেতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে।

কর্কট

আপনার আজকের দিন

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার। ব্যবসায় বাড়তি লাভ হতে পারে। প্রিয় জনের থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে খরচ হবে। বাড়তি কোনও খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ

আপনার আজকের দিন

আজ কোনও কাজে অর্থ নষ্ট হবে। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন, তাঁদের জন্য ভাল সময়। রক্তচাপ বাড়তে পারে। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতির সম্ভাবনা।

কন্যা

আপনার আজকের দিন

খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পরে। সন্তান স্থান শুভ। আজ ভাল কোনও খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা।

তুলা

আপনার আজকের দিন

আজ একটু সাবধানে চলাচল করা দরকার, বিশেষ করে জলপথে। ব্যবসায় ভাল আয় হতে পারে। কাজের চাপের জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে বিবাদ। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভাল হবে। ভাল ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকালের থেকে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে।

বৃশ্চিক

আপনার আজকের দিন

বাড়িতে প্রতিবেশী আসার যোগ রয়েছে। প্রিয় জনের বাজে কাজের জন্য বাড়িতে বিবাদ। ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়তি খরচের জন্য সংসারে বিবাদ। দাঁতের সমস্যা বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির আশঙ্কা। আর্থিক দিক থেকে দিনটা ভালই হবে। সবাই মিলে দূরে ভ্রমণ। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

ধনু

আপনার আজকের দিন

কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে খরচ বাড়তে পারে। দুঃস্থ মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা থাকবে। আজ দিনটি ভাল কিন্তু মানসিক চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে যোগাযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে।

মকর

আপনার আজকের দিন

আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। দামি ভজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয় জনের থেকে ভালবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। চিকিৎসার জন্য প্রচুর খরচ হতে পারে। সামাজিক সম্মান বাড়বে।

কুম্ভ

আপনার আজকের দিন

আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যাবে। কোমরের নীচে যন্ত্রণায় ভোগান্তি। কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। পড়াশোনার জন্য আজ বাধা আসতে পারে।

মীন

আপনার আজকের দিন

স্ত্রীর প্রতি অভিমান বাড়বে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে।

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *