আপনার আজকের রাশিফল

বুধবার ৬ মে ২০২০

মেষ

আপনার আজকের দিন

আজ ঈশ্বর চিন্তায় আনন্দ পাবেন। প্রিয় জনের চিকিৎসা বিভ্রাটে কাজে বাধা পাবেন। তৃতীয় কাউকে ঘিরে প্রেমে বিপত্তি। দাঁতের যন্ত্রণায় ভোগান্তি। লটারি কাটার জন্য দিনটি শুভ। সন্তানের পড়াশোনায় নজর দেওয়া প্রয়োজন। আজ মানসিক শান্তি থাকলেও শারীরিক কষ্ট থাকবে। হঠাৎ কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকরির সুখবর পেতে পারেন। সন্তানদের নিয়ে শান্তি পাবেন। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ বাড়তে পারে।

বৃষ

আপনার আজকের দিন

আজ সারা দিন নিজের সিদ্ধান্তে স্থির থাকলে ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। অপ্রিয় সত্যি কথা বলে বন্ধুর সঙ্গে অশান্তি। প্রতিবেশীর থেকে উপকার পেতে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে। আজ কারও সঙ্গে জমি কেনা নিয়ে আলোচনা হতে পারে। দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে অশান্তি বাধতে পারে। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। দুপুরের পরে মাথায় আঘাত লাগতে পারে।

মিথুন

আপনার আজকের দিন

অতিরিক্ত খরচ নিয়ে স্বামী-স্ত্রীর আলোচনা। আজ অতিরিক্ত কর্মব্যস্ততার ফলে শারীরিক অস্থিরতা দেখা দেবে। বিষয় সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হবে। আজ যেচে পরের উপকার করতে যাবেন না। কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরু জনদের সুপরামর্শে বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্খী মহিলার ফাঁদে পড়তে পারেন। বাড়িতে সুখ শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

কর্কট

আপনার আজকের দিন

আজ সকাল থেকে একটু সাবধানে চলাফেরা করা দরকার,  আঘাত লাগতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অর্থ প্রাপ্তি হতে দেরি হবে। গাড়ি চালানোর সময় খুব সাবধানতা অবলম্বন করতে হবে। শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। আজ সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। আজ দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারেন।

সিংহ

আপনার আজকের দিন

আজ পড়ে থাকা কোনও কাজ করে ফেলুন, দিনটি আপনার জন্য খুব ভাল। আপনার চঞ্চল মনোভাব কর্মক্ষেত্রে সমস্যা ডেকে আনবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব নেবেন না। খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি পাবেন। আজ মাথার কোনও সমস্যা বা ব্যথার পুনরাবৃত্তি হতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে।

কন্যা

আপনার আজকের দিন

বেড়াতে গিয়ে অশান্তি বাধতে পারে। আজ বেহিসেবি খরচের জন্য সংসারে অশান্তির আশঙ্কা। প্রতিবেশীদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কর্মক্ষেত্রে কোনও কারণে অস্থিরতা বৃদ্ধি পাবে। ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধূলায় ভাল খবর আসতে পারে। কর্মস্থানের বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু জায়গায় উঠবেন না।

তুলা

আপনার আজকের দিন

শরীরে যন্ত্রণা বাড়তে পারে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব ভাল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধতে পারে। আজ রোজগার খুব ভাল থাকবে না। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি কেনার সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সামাজিক কাজে অর্থ দান করতে হতে পারে।

বৃশ্চিক

আপনার আজকের দিন

অতিরিক্ত আশা আজ বিপদ বাড়াতে পারে। আজ ব্যবসা শুভ ও কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সংসারে মাত্রাছাড়া খরচ হতে পারে। আপনি কোনও কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারেন। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধূলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরু জনদের সঙ্গে মানসিক ক্লেশ। কোমরের যন্ত্রণা বাড়তে পারে।

ধনু

আপনার আজকের দিন

আজ সকাল থেকে কাজে বাধা আসতে পারে। পুরনো বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। কারও সমালোচনায় গুপ্তশত্রু বৃদ্ধি পেতে পারে। মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা। কারও প্রতি বেশি উদারতা না দেখানোই ভাল। বেড়াতে যাওয়ার সুযোগ আছে। বাবার সঙ্গে কোনও ছোট বিষয় নিয়ে তর্ক বাধতে পারে।

মকর

আপনার আজকের দিন

আজ কাজে অতিরিক্ত কষ্ট বাড়বে কিন্তু লাভ কম হবে। আজ নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন যাতে সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আজ আপনাকে ঠকাতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে কোনও কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। মহিলা সংক্রান্ত বিপত্তির আশঙ্কা। উচ্চবিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার কোনও ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে অশান্তির আশঙ্কা। সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে।

কুম্ভ

আপনার আজকের দিন

আজ আপনার খুব কাছের কেউ বা প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আজ আপনার উদারতা আপনাকে বিপদে ফেলতে পারে। অতিরিক্ত পরিশ্রমেও ন্যায্য পাওনা পাবেন না। ব্যবসায় নতুন কর্মী নিয়ে চিন্তা। আজ কোনও দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে শান্তি লাভ। পেটের সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।

মীন

আপনার আজকের দিন

আজ স্ত্রীর উপর কোনও কারণে ক্ষোভ বাড়তে পারে। সংসারে প্রচুর দায়িত্ব বাড়তে পারে। ভাইবোনরা আজ আপনার সঙ্গে ছলনা করতে পারে। উঁচু জায়গা থেকে পড়ে গিয়ে চোট লাগতে পারে। রাজনৈতিক বিপাকে পড়ার আশঙ্কা। আজ একটু সমঝে চলুন। সন্তানদের কাছ থেকে প্রতারণায় মানসিক কষ্ট পাবেন। কর্মসূত্রে বিদেশ যাত্রার সম্ভাবনা। হঠাৎ কিছু সুস্বাদু আহার পাওয়ার সম্ভাবনা।

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *