আপনার আজকের রাশিফল

মেষ

আপনার আজকের দিন

যে কোনও কাজের জন্য মন সারা দিন চঞ্চল থাকতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারে অশান্তি বাড়বে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে।

বৃষ

আপনার আজকের দিন

আজ সকাল থেকে শরীরে কোনও কষ্ট বৃদ্ধি পেতে পারে। প্রেমের দিকে খুব সতর্ক থাকতে হবে, আঘাত পাওয়ার যোগ আছে। গুরু জনদের পরামর্শ মেনে চলুন। আজ ধর্ম আলোচনায় আপনি সুনাম পাবেন। আজ কর্ম জগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ হবে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে।

মিথুন

আপনার আজকের দিন

একটু সাবধানে থাকুন, আর্থিক ক্ষতির যোগ রয়েছে। আজ মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে। আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তির আশঙ্কা। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। অল্প আয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

কর্কট

আপনার আজকের দিন

কাজে অনিহা আসতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চড়ার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। সামাজিক কাজ করবার জন্য আনন্দ পাবেন। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও তর্কে জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

সিংহ

আপনার আজকের দিন

সকালের দিকে বাবার সঙ্গে বিবাদ বাধতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে চিন্তা। শরীরে কোনও সমস্যায় বহু খরচ হতে পারে। অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। খরচের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।

কন্যা

আপনার আজকের দিন

বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকুন, অশান্তি বাধতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারে অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় অশান্তির সৃষ্টি হতে পারে।

তুলা

আপনার আজকের দিন

রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন, বিপদ আসতে পারে। আজ ব্যবসায় লাভ থাকলেও আর্থিক অপচয়ের আশঙ্কা আছে। ছাত্রছাত্রীরা বহুমুখী প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেরাবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরে পরিবেশ খুব একটা ভাল হবে না। বাড়ির গুরুজনদের নিয়ে বেড়াতে যাওয়া ঠিক হবে না। উচ্চশিক্ষায় বাধা আসতে পারে। প্রেমের দিকটা খুব শুভ।

বৃশ্চিক

আপনার আজকের দিন

ব্যবসা নিয়ে সকালের দিকে চিন্তা বাড়তে পারে। চাকরির ক্ষেত্রে দিনটি খুব ভাল। সন্তানদের নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে। প্রতিবেশীদের সঙ্গে খুব বুদ্ধি নিয়ে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মুখ মিষ্টতা আজ আপনাকে সকলের প্রিয় করে তুলবে। কোনও সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে। স্ত্রীর সঙ্গে ঝামেলা হবে। পেটের সমস্যা বাড়তে পারে।

ধনু

আপনার আজকের দিন

কর্মক্ষেত্রে কেউ আপনাকে ঠকাতে পারে। সাংসারিক সমস্যার সমাধান হয়ে যাবে। অতিরিক্ত বন্ধুপ্রীতি আজ আপনাকে ভোগাতে পারে। প্রতিবেশীর চাপে আজ ব্যবসায় ক্ষতি হতে পারে। স্থির মস্তিষ্কে শত্রুর মোকাবিলা করুন। গুরু জনদের স্বাস্থ্যের উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জ্বল হরবে। মায়ের শরীর নিয়ে সমস্যা বাড়তে  পারে।

মকর

আপনার আজকের দিন

অতিরিক্ত রাগের জন্য আজ হাতে আসা কোনও কাজ ভেস্তে যেতে পারে। উচ্চশিক্ষার পরিকল্পনায় সফল হবেন। প্রশাসনিক দায়িত্ব থেকে আজ দূরে থাকাই ভাল। চোখের সমস্যা থাকবে। আজ ভাল কোনও চিন্তা আপনাকে সারা দিন তাড়িয়ে বেরাবে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ দেখা যাচ্ছে। মামলা মোকদ্দমা থেকে দূরে থাকাই ভাল। বাড়িতে আত্মীয়ের সমাবেশ। বাড়তি কোনও খরচ হতে পারে।

কুম্ভ

আপনার আজকের দিন

সম্মান নিয়ে টানাটানি পড়তে পারে। আজ প্রেমের বিষয়ে একটু চাপ থাকবে। আজ শেয়ার ব্যবসায় লাভ দেখা যাচ্ছে। বিষয় সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি। আজ যে কোনও কাজের চেষ্টা করতে পারেন, ফল শুভ হবে। বাড়িতে কারও বিয়ে নিয়ে আলোচনা হতে পারে। সন্তানদের সঙ্গে ধৈর্য বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো দুর্ঘটনা ঘটবে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

মীন

আপনার আজকের দিন

দূরের কোনও বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে। আজ সারা দিন কোনও ভয় আপনাকে তাড়িয়ে বেরাবে। স্ত্রীর জন্য বিশেষ কোনও কাজের সুযোগ পাবেন। দুঃস্থ কারও পাশে দাঁড়াতে হতে পারে। নানা ধরনের শারীরিক অসুস্থতা। অনেকদিনের পড়ে থাকা কোনও অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। গুণী ব্যক্তির সঙ্গে ধর্ম নিয়ে আলোচনা।

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *