করোনা সংক্রমণ থেকে বাঁচতে নিজের বাংলোকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ

করোনা ভাইরাস থেকে বাঁচতে এবার গোটা বাংলোকে প্লাস্টিক দিয়ে মুড়ে ফেললেন শাহরুখ খান। কোভিড ১৯-এর সংক্রমণ থেকে বাঁচতেই বাংলোকে প্লাস্টিক দিয়ে ঘিরে ফেলার সিদ্ধান্ত নেন কিং খান। শাহরুখের বাংলোর ওই ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে।

প্রসঙ্গত মন্নতে এই মুহূর্তে গোটা পরিবারের সঙ্গে রয়েছেন শাহরুখ খান। আরিয়ান খান থেকে সুহানা খান, আব্রাম খান এবং গৌরী খানের সঙ্গে রয়েছেন শাহরুখ। পরিবারকে যাতে কোনওভাবে করোনা সংক্রমণ স্পর্শ করতে না পারে, তার জন্যই উপযুক্ত ব্যবস্থা নেন শাহরুখ।

এদিকে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যা। অমিতাভ এবং অভিষেক সমক্রমিত হওয়ায় গত শনিবার তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বাড়িতে থেকেই ঐশ্বর্য এবং আরাধ্যার চিকিতসা করানো হবে বলে জানান অভিষেক। তবে করোনায় সমক্রমিত হওয়ার পর সম্প্রতি নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় ঐশ্বর্য এবং আরাধ্যাকে। জানা যায়, ঐশ্বর্যর শ্বাসকষ্ট দেখা দেওয়াতেই তাঁকে নানাবতী হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। বিএমসিরতরফে জানানো হয় ওই তথ্য। তবে বচ্চন পরিবারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন: করোনার হানা ঠেকাতে মহিলাদের ক্রোমোজমেই লুকিয়ে কামাল, কী বলছেন বিজ্ঞানীরা

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *