দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা ভোডাফোন-আইডিয়া লিমিটেড-কে স্বাগত জিওর

গত শুক্রবার ভোডাফোন ও আইডিয়া গাঁটছাড়া বেধে ভোডাফোন আইডিয়া লিমিটেড নামে দেশের এক নাম্বার টেলিকম কোম্পানি রুপে আত্ম প্রকাশ করল। বর্তমানে এদের গ্রাহক সংখ্যা ৪০ কোটি ৮ লক্ষ, এয়ারটেল ও জিওকে অনেকটা পিছনে ফেলে দিয়েছি।
– আসল ঘটনার সূপ্রপাত শুক্রবার বিকেল থেকে।
সেইদিন বিকেলে আইডিয়া তাদের অফিসিয়াল টুইটার পেজে লেখে “এই ভোডাফোন সবাই আমাদের নিয়ে কথা বলছে” সঙ্গে সঙ্গে ভোডাফোনও উত্তরে তাদের আফিসিয়াল টুইটার পেজে লেখে “হ্যাঁ আইডিয়া এবার সরকারি ভাবে জানানোর সময় এসে গেছে।”
সরকারি ভাবে এটাই জানানোর সময় এসে গেছে যে ভোডাফোন ও আইডিয়া অবশেষে তাদের মধ্যে চুক্তি সম্পূর্ণ করে এই দিন থেকে এক হয়ে নতুন পথ চলা শুরু করল।
রিলায়েন্স জিও বা পিছিয়ে থাকবে কেন। এর মধ্যে জিও টুইট করে বলল ২০১৬ থেকে আমরা সবাইকে এক সঙ্গে করার চেষ্টা করছি, জিওর পক্ষ থেকে উভয় কোম্পানীকেই শুভেচ্ছা জানানো হল।
– আসলে রিলায়েন্স এর জিও বাজারে আত্ম প্রকাশের পর থেকেই সমস্ত টেলিকম সংস্থা চাপে পড়ে গেছিল তাদের কম খরচে এত বেশি পরিসেবা দেওয়ার দরুন আর কার্যত তার জন্যই ভোডাফোন ও আইডিয়া আজ ভোডাফোন আইডিয়া লিমিটের নামে আত্ম প্রকাশ পেল।
এদের গাঁটছাড়ার পর এয়ারটেল প্রথমস্থান হাড়িয়েও শুভেচ্ছা জানাতে ভোলেনি ভোডাফোন ও আইডিয়াকে। তবে ভোডাফোনের তরফ থেকেও শনিবার সকালে সবাইকে ধন্যবাদ জানানো হয়।।।

Debasish Sarkar

Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *