‘নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম’, হাসপাতাল থেকে ট্যুইট করোনা আক্রান্ত অমিতাভের

#মুম্বই: কোভিড পজিটিভ অমিতাভ বচ্চন। মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন। হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন বিগ বি। কখনও বা অনুরাগীদের ধন্যবাদ জানাচ্ছেন, কখনও বা পরিচয় করিয়ে দিচ্ছেন জীবনদর্শনের সঙ্গে। বৃহস্পতিবার রাতে অমিতাভ ট্যুইট করে জানান, ‘নিজেকে ঈশ্বরের চরণে সমর্পণ করলাম’ ।

বড় কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব। মারণ ভাইরাস করোনার দাপটে প্রতিটা মানুষ দিশেহারা! ক্রমেই বাড়ছে আক্রান্তের সংখ্যা! এখনও ভ্যাকসিন আবিষ্কার হয়নি। মানুষের ভরসা একমাত্র চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরাই। এর আগে তাঁদের কুর্নিশ জানিয়েও ট্যুইট করেছিলেন বিগ বি। এই টালমাটাল সময়ে ঠাণ্ডা মাথায় যুদ্ধ করতে যে মানসিক শক্তির প্রয়োজন, তা জোগাতে পারে একমাত্র সর্বশক্তিমানই, এই পরিস্থিতিতে ঈশ্বরের স্মরণে যাওয়াই একমাত্র উপায়, এমনটাই মনে করেন বিগ বি।

অমিতাভের দ্রুত আরোগ্য কামনায় গোটা দেশজুড়ে চলছে প্রার্থনা৷ কোথাও যজ্ঞ, কোথাও বা মন্দিরে পুজো দেওয়া হচ্ছে! বিশ্বের বিভিন্ন প্রান্তে তাঁর ভক্তরা প্রতি মুহূর্তে খোঁজ নিচ্ছেন, কেমন আছেন বিগ বি ? হাসপাতালের বেড থেকেই তামাম ভক্তকূলকে নতমস্তকে প্রণাম জানান অমিতাভ বচ্চন৷ ভক্তদের প্রার্থনায় আপ্লুত ‘শাহেনশা’৷

জানা যায়, বর্তমানে অমিতাভ বচ্চনের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল, চিকিৎসায় ভালই সাড়া দিচ্ছেন। কিন্তু করোনা ছাড়াও একাধিক শারীরিক সমস্যা রয়েছে অমিতাভের, তাই আরও কিছুদিন হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে বলে জানা গিয়েছে।

শনিবার রাতে অমিতাভ বচ্চন নিজেই ট্যুইট করে জানান, তিনি করোনা আক্রান্ত। চরম উদ্বেগ শুরু হয় গোটা দেশে৷ রবিবার সকালে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল জানায়, মৃদু উপসর্গ থাকলেও অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল। হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন বিগ বি।

আরও পড়ুন : এবার থেকে বাড়ি বসে ফোনেই মিলবে চিকিৎসকের পরামর্শ, সেভ করে নিন নম্বরগুলি

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *