বান্দ্রা থানায় বয়ান রেকর্ড হলো সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর, পড়ুন বিস্তারিত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আগের দিন অবধি তাঁর সঙ্গে ছিলেন সুশান্তের বাঙালি বান্ধবী রিয়া চক্রবর্তী। ১৪ই জুন নিজের বাড়িতে আত্মহত্যা করে সুশান্ত আর ১৩ তারিখ সুশান্তের কথাতেই নিজের বাড়িতে ফিরে যান রিয়া। আত্মহত্যার আগের মুহূর্তে রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত তবে রিয়া কোনো কাজে ব্যস্ত থাকায় ফোন ধরতে পারেননি। পরে তিনি সুশান্তের মৃত্যুর খবর পান এবং সোমবার হাসপাতালে সুশান্তকে দেখতে গোয়ে ভেঙে পড়েন রিয়া।

অঙ্কিতা লখান্ডে, কৃতি শ্যাননের পর রিয়ার সঙ্গেই সম্পর্ক গড়ে উঠেছিল সুশান্তের। এমনটাই মনে করেন অনেকে তবে তাঁরা কখনোই এই সম্পর্কের কথা স্বীকার করেননি। বৃস্পতিবার তদন্তের স্বার্থে বান্দ্রা থানায় হাজির হন রিয়া। সেখানে তার বয়ান রেকর্ড করা হয়। এছাড়াও সুশান্তের পরিবারের লোক, বাড়ির কাজের লোক এবং সুশান্তের বন্ধু পরিচালক মুকেশ ছাবরাকে মিলিয়ে মোট ১০ জনের বয়ান রেকর্ড করে পুলিশ।

এরমধ্যেই নেটিজেনদের মধ্যে সুশান্তের মৃত্যুকে নিয়ে বলিউডের নেপটিজমকে দায়ী করতে দেখা গেছে। বলিউডের তাবড় তাঁর সেলেবদের বয়কট করার জন্য হুঙ্কার দিয়েছে গোটা দেশ। পেশাদারি রেষারেষি এবং ধীরে ধীরে সুশান্তকে একঘরে করে দিয়েছিলেন বলিউডের একাধিক পরিচালক থেকে অভিনেতা ও অভিনেত্রী। যার জেরেই মানসিক অবসাদের জেরে সুশান্ত এমন কাজ করেছেন বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন:কেন এতো অবসাদ! সুশান্তের মৃত্যুর পরেই সামনে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *