ভূমিপুজোর শুভেচ্ছে জানাতেই ধর্ষণের হুমকি, লালবাজারের সাইবার সেলে অভিযোগ হাসিন জাহানের

রাম মন্দিরের ভূমি পুজো উপলক্ষ্যে হিন্দুদের শুভেচ্ছে ও অভিনন্দন জানিয়েছিলেন ক্রিকেটার মহম্মদ সামির স্ত্রী হাসিন জাহান। সোশ্যাল মিডিয়ায় সেই পোস্ট হতেই হাসিনকে লক্ষ্য করে একের পর এক কূরুচিকর মন্তব্য শুরু হয়ে যায়। এমনকি তাঁকে খুন ও ধর্ষণের হুমকিও দেওয়া হয়। এনিয়ে প্রধানমন্ত্রীর সাহায্য প্রার্থনা করেন হাসিন। রবিবার এনিয়ে লালবাজারের সাইবার ক্রাইম শাখায় অভিযোগ করলেন সামির স্ত্রী।

লালবাজারে অভিযোগ নিয়ে হাসিন জাহান বলেন, ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজোর দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হিন্দু সমাজের সমস্ত ভাইবোনদের শুভকামনা জানিয়েছিলাম। ওই পোস্টের পর কিছু কট্টরপন্থী লোকজন অত্যন্ত অভদ্র ভাষায় আমাকে আক্রমণ করেছেন। শুধু তাই নয়, তারা আমাকে খুন ও ধর্ষণের হুমকিও দিয়েছেন। এদের বিরুদ্ধে আজ লালবাজার সাইবার ক্রাইম সেলে অভিযোগ করেছি। এদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছি। দেখা যাক কী হয়।

উল্লেখ্য, ওই পোস্টে একটি শব্দও অমূলক বা অনৈতিক ছিল না। খুবই সাদামাটা পোস্ট। তাতে কোনওরকম ধর্মীয় উস্কানিও ছিল না। বরং অন্য ধর্মাবলম্বীদের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করেছিলেন হাসিন। রাম মন্দির নির্মাণের জন্য তিনি হিন্দুদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছিলেন। কিন্তু একজন মুসলিম মহিলা হয়ে কী করে তিনি হিন্দুদের রাম মন্দির নির্মাণের জন্য অভিনন্দন দেন! তা নিয়েও প্রশ্ন উঠে গেল। হাসিনকে কিছু কট্টরপন্থী প্রথমে গালিগালাজ করল। তাতে তাদের মন ভরল না। এর পরই হাসিনকে ধর্ষণ ও খুনের হুমকি দিতে শুরু করে তারা।

আরও পড়ুন : রাসেল, নারাইনকে প্রথম থেকে দলে পাচ্ছে কেকেআর

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *