মৃত্যুর কারণ জানালেন সুশান্ত সিং রাজপুত! ভাইরাল হল ভিডিও

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু তাঁর অনুরাগীদের মনে জন্ম দিয়েছে অনেক প্রশ্নের। এবার সেইসব প্রশ্নের উত্তর দিলেন সুশান্ত নিজে! ‘হাফ প্যারানরমাল’ নামে একটি ইউটিউব চ্যানেলের স্টিভ হাফ নামে একজন প্যারানরমাল সাইকোলজিস্টের সঙ্গে কথোপকথনে সুশান্ত সিং রাজপুতের আত্মা জানালেন যে তিনি মারা গিয়েছেন পরিবর্তনের কারণে! আর এই ইউটিউব ভিডিও নিয়েই তুমুল তোলপাড় চলছে নেট দুনিয়ায়। ইতিমধ্যেই ভিডিওটি দেখা হয়েছে চার লক্ষ চৌষট্টি হাজার বার।

TAlkbaz এই ভিডিওর সত্যতা যাচাই করেনি। আমাদের পোর্টাল এই ধরনের ব্যাপারে ব্যক্তিগত মতামত দেয় না এবং আমরা এই অবৈজ্ঞানিক পদ্ধতিতে বিশ্বাসী নই। এখানে যে ভিডিও আছে সেটার পরিপ্রেক্ষিতেই প্রতিবেদন প্রকাশ করা হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে গত ১৩ই জুলাই ওই প্যারানরমাল সাইকোলজিস্ট প্রথম সুশান্তের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এর জন্য তিনি বিশেষ কিছু যন্ত্র ব্যবহার করেন। তিনি প্রথমে প্রশ্ন করেন যে, “তুমি কি মনে করতে পার যে তুমি কিরকম ভাবে মারা গিয়েছ?” তার যন্ত্র থেকে আওয়াজ ভেসে আসে “এই জিনিসটা ওরা মেডিকেলের উপরই ছেড়ে দেবে।” ওই সাইকোলজিস্টের দাবি এই আওয়াজ সুশান্ত সিং রাজপুতের আত্মার।

তারপরের দিন যখন আবার তিনি একই প্রক্রিয়া শুরু করেন তখন তিনি প্রশ্ন করেন যে, “তোমার ফ্যানরা মনে করে তোমার মৃত্যু স্বাভাবিক নয়, তুমি নিজের জীবনটা কেন নিলে?” সেই প্রশ্নের উত্তরে ওই যন্ত্রের ভেতর থেকে আওয়াজ ভেসে আসে “দ্য চেঞ্জ”। অর্থাৎ কোনওরকম পরিবর্তনের কারণেই সুশান্তের জীবন চলে গিয়েছে বলে মত ওই প্যারানরমাল সাইকোলজিস্ট, যদিও যন্ত্র থেকে ভেসে আসা ওই আওয়াজ সবিস্তারে ব্যাখ্যা করেনি যে কী পরিবর্তনে এরকম ঘটনা ঘটল।

এরপর যখন সাইকোলজিস্ট জানান যে তিনি দেখতে পাচ্ছেন যে তাঁর ডান দিকে সুশান্ত বসে আছেন এবং বাঁদিকে মাটিতে তথাকথিত বয়স্ক একজন মানুষ বসে আছেন উনি কে? তখন সে যন্ত্র থেকে আওয়াজ ভেসে আসে যে “উনি আমার বাবা”। এরকমই আরো বিক্ষিপ্ত কিছু প্রশ্নের উত্তর ভাসাভাসা ভাবে ভেসে আসে ওই যন্ত্র থেকে। ইতিমধ্যেই সুশান্ত অনুরাগীরা শেয়ার করতে শুরু করেছেন ওই ইউটিউব ভিডিও।

এই প্যারানরমাল সাইকোলজিস্ট দাবি করেছেন যে, তিনি যা করছেন তা সমস্তটাই সত্যিই করেছেন এখানে কোনও বুজরুকি নেই। এই ভিডিও ইতিমধ্যেই সুশান্ত অনুরাগীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে।

আরও পড়ুন : অনলাইন গেমিং স্টেশনের ফাঁদ, লক্ষাধিক টাকা প্রতারণার শিকার অর্পিতা চট্টোপাধ্যায়

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *