সব থেকে সস্তা বোবর বাইক Jawa Perak এর ডেলিভারি শুরু, বুক করুন ১০ হাজার টাকায়

Jawa Motorcycle সম্প্রতি নিজের বহুপ্রতীক্ষিত বোবর বাইক Jawa Perak এর ডেলিভারি শুরু করে দিয়েছে। এই বাইকটি লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই এর চাহিদা ছিল প্রবল। এই বাইকের প্রথম ইউনিটটি ডেলিভারি করা হয়েছে হায়দ্রাবাদের একজন গ্রাহক কে। প্রথমবারের জন্য বিএস ৬ Jawa Perak বাইকটি ডেলিভারি শুরু হবার কথা ছিল ১ এপ্রিল ২০২০ থেকে। কিন্তু করোনা ভাইরাসের জন্য জারি লকডাউনের কারণে, ডেলিভারি শুরু করতে অনেকটা দেরি হয়ে যায়। আপনাদের জানিয়ে রাখি, বিএস ৬ Jawa Perak এর মূল্য ১,৯৪,৫০০ টাকা।

গতবছর লঞ্চ হওয়া BS4 ভার্সনের থেকে এই ভার্সনে আপনারা বেশি টর্ক পাবেন। এছাড়া Jawa নিজের ওয়েবসাইটে এই মোটরসাইকেলের কিছু স্পেসিফিকেশন আমাদের সামনে নিয়ে এসেছে। আসুন এই বাইকের বৈশিষ্ট্যগুলি জেনে নিই।

Jawa Perak স্পেসিফিকেশন –

এই নতুন বোবর বাইকে ৩৩৪ সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিনে ৩০ বিএইচপি পাওয়ার এবং ৩২.৭৪ ন্যানো মিটার টর্ক জেনারেট করতে পারে। তবে, লঞ্চ করার সময় এই ইঞ্জিনের টর্ক ৩১ ন্যানোমিটার বলা হয়েছিল। আপনারা এখানে ৬ স্পিড গিয়ারবক্স পেয়ে যাবেন।

সাসপেনশন এবং ব্রেকিং –

এই নতুন Perak বাইকের সামনে টেলিস্কোপিক ব্রেক এবং পিছনে ৭ স্টেপ অ্যাডজাস্টেবল মনো শক সাসপেনশন রয়েছে। বাইকের সামনে ২৮০ মিলিমিটার এবং পিছনে ২৪০ মিলিমিটার ডিস্ক ব্রেক রয়েছে। এছাড়া এই বাইকে ডুয়াল চ্যানেল এবিএস সিস্টেম কাজ করে।

ক্লাসিক বোবর বাইক –

Jawa Perak সম্পূর্ণরূপে ফ্যাক্টরি মেড এবং সব থেকে সস্তা বোবর বাইক। এখানে আপনারা রেট্রো থিম টিয়ার ড্রপ শেপের ফুয়েল ট্যাংক পেয়ে যাবেন। এছাড়া রাউন্ড হেডল্যাম্প, ইন্টিগ্রেটেড টেল লাইট, ফ্লোটিং সিঙ্গেল সিট, ব্ল্যাক স্পোক যুক্ত চাকা, সিঙ্গেল পড ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, রয়েছে যা আপনাকে একেবারে ক্লাসিক বোবর বাইকের লুক দিতে সক্ষম।

আপনারা এই নতুন বাইক Jawa Perak মাত্র ১০,০০০ টাকায় বুক করতে পারবেন। এছাড়া কোম্পানি এই নতুন বাইকের জন্য একটি ফাইন্যান্সিং অফার নিয়ে এসেছে। এই বাইকে আপনারা প্রথম তিন মাসের জন্য ৫০ শতাংশ ইএমআই এবং ১০০ শতাংশ ফাইন্যান্সিং এর মত অফার পেয়ে যাবেন।

আরও পড়ুন :মোবাইলে ফাস্ট চার্জার ব্যবহার করছেন? বড় বিপদ ঘনিয়ে আসতে পারে

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *