সুশান্তের মৃত্যু রহস্যে নয়া মোড়, পুলিশি জেরায় মহেশ ভাটের দাবি ঘিরে ছড়ালো চাঞ্চল্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সকলের রোষ গিয়ে পড়েছে পরিচালক মহেশ ভাটের ওপর। নেপটিজম বা স্বজনপোষন নিয়ে মহেশ ভাট রোষের মুখে পড়েছে বহুদিন ধরেই। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে বলিউডের অনেকেই আঙুল তুলেছেন মহেশ ভাটের দিকে।

মহেশ ভাটকে সমন পাঠানোর পরেই তিনি নিজের আইনজীবীকে নিয়ে সোমবার সকাল সাড়ে এগারোটায় সন্তাক্রুজ থানায় হাজির হন। থানায় হাজিরা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, “আমাদের এখানে উপস্থিতি মাত্র কয়েক পলকের। মৃত্যুর উপস্থিতিতে আমাদের গর্ব ভেঙে চুরমার হয়ে যায়। আমরা যেন আমাদের মৃত্যুকে স্বীকার করে নিতে পারি। এই পর্বটাও পার হয়ে যাবে।”

সেই সঙ্গে পুলিশি জেরায় তিনি জানেন, “‘সড়ক ২’ ছবিতে মূল চরিত্রে অভিনয়ের প্রস্তাবই দেওয়া হয়নি সুশান্তকে। পরিবর্তে সঞ্জয় দত্তের কথা ভাবা হয়েছিল। সুশান্ত অনুরোধ করেছিল যাতে ছোটখাটো কোনও চরিত্র হলেও অভিনয়ের সুযোগ দেওয়া হয়।” মহেশ ভাটের বয়ান অনুযায়ী, “প্রথমবার ২০১৮ সালে দেখা হয়েছিল তাঁদের। আর দ্বিতীয়বার সুশান্তের বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন তিনি। সেই সময় দু’জনের ইউটিউব চ্যানেল এবং বইপত্র নিয়ে কথা হয়েছিল। তবে ছবি, অভিনয় এসব নিয়ে কোনও আলোচনা হয়নি। ”

আরও পড়ুন:শরীরের কোথায় প্রথম ট্যাটু এঁকেছিলেন, ছবি পোস্ট করে দেখালেন মধুমিতা

[যদি প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে শেয়ার কমেন্ট ও লাইক করতে ভুলবেন না।]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *